১ | ২ | ৩ | ৪ | ৫ | ৬ | ৭ | |
ক্রমিক | ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবা/আইডিয়ার নাম | সেবা/আইডিয়ার সংক্ষিপ্ত বিবরণ | সেবা/আইডিয়াটি কার্যকর আছে কি-না/ না থাকলে কারণ | সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছে কি-না | সেবার লিংক | মন্তব্য | |
০১.
|
|
ওজোপাডিকোলিঃ এর আওতাধীন এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগের জন্য অনলাইনে আবেদন ফর্ম পূরণ, প্রয়োজনীয় দলিলাদি দাখিল করণ এবং জামানত ও প্রাক্কলণের ফি অনলাইনে জমা প্রদান। নতুন বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যাবতীয় দাপ্তরিক প্রক্রিয়া অনলাইনে সম্পন্নকরন। |
উক্ত অনলাইন সেবাটি কার্যকর আছে এবং গ্রাহককে ২৪/৭ কাঙ্ক্ষিত সেবা দিয়ে যাচ্ছে।
|
সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছেন। |
https://newconnection. wzpdcl.gov.bd/
|
ওজোপাডিকোলিঃ এর এইচটি-এমটি সহ সকল ট্যারিফের নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের কাজটি শতভাগ অনলাইনে হচ্ছে। ফলস্রুতিতে, বিদ্যুৎ সংযোগ প্রদান প্রক্রিয়ার গতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হয়েছে। অধিকন্তু, গ্রাহক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে সফটওয়্যারটিতে প্রয়োজনীয় সংশোধন ও পরিমার্জন অব্যহত রয়েছে।
|
|
০২. | গ্রাহক সেবা মোবাইল এপ |
যোগাযোগ ও বিবিধ তথ্য দেখা যায় |
কার্যকর আছে | সেবা পাচ্ছে তবে প্রিপেইড তথ্য দেখা ও পেমেন্ট ইত্যাদি ফিচার শিগ্রই যোগ করা হলে গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাবে। |
|
|
|
০৩. | গ্রাহক অভিযোগ ব্যবস্থাপনা সিস্টেম |
|
কার্যকর আছে | সেবা পাচ্ছেন। |
|
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস