Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Previously implemented innovative concepts, simplified and digitized service database.
 ৬  ৭
ক্রমিক ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবা/আইডিয়ার নাম সেবা/আইডিয়ার সংক্ষিপ্ত বিবরণ সেবা/আইডিয়াটি কার্যকর আছে কি-না/ না থাকলে কারণ সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছে কি-না সেবার লিংক মন্তব্য
০১.


নতুন সংযোগ সফটওয়্যার

ওজোপাডিকোলিঃ এর আওতাধীন এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগের জন্য অনলাইনে আবেদন ফর্ম পূরণ, প্রয়োজনীয় দলিলাদি দাখিল করণ এবং জামানত ও প্রাক্কলণের ফি অনলাইনে জমা প্রদান।

নতুন বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যাবতীয় দাপ্তরিক প্রক্রিয়া অনলাইনে সম্পন্নকরন।


উক্ত অনলাইন সেবাটি কার্যকর আছে এবং গ্রাহককে ২৪/৭ কাঙ্ক্ষিত সেবা দিয়ে যাচ্ছে।  
সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছেন।

https://newconnection. wzpdcl.gov.bd/

 


ওজোপাডিকোলিঃ এর এইচটি-এমটি সহ সকল ট্যারিফের নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের কাজটি শতভাগ অনলাইনে হচ্ছে। ফলস্রুতিতে, বিদ্যুৎ সংযোগ প্রদান প্রক্রিয়ার গতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হয়েছে। অধিকন্তু, গ্রাহক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে সফটওয়্যারটিতে প্রয়োজনীয় সংশোধন ও পরিমার্জন অব্যহত রয়েছে।
০২. গ্রাহক সেবা মোবাইল এপ
  • পোস্টপেইড বিল তথ্য দেখা ও পেমেন্ট করা যায়
  • অভিযোগ করা ও ব্যবস্থাপনা করা যায়
  • নতুন সংযোগ আবেদন, অবস্থা দেখা ও পেমেন্ট করা যায়
  • কুইজ ও জরিপে গ্রাহক অংশগ্রহণ করতে পারে

যোগাযোগ ও বিবিধ তথ্য দেখা যায়


কার্যকর আছে সেবা পাচ্ছে তবে প্রিপেইড তথ্য দেখা ও পেমেন্ট ইত্যাদি ফিচার শিগ্রই যোগ করা হলে গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাবে।

https://bit.ly/3dW6PCI

 



০৩. গ্রাহক অভিযোগ ব্যবস্থাপনা সিস্টেম
  • গ্রাহক অনলাইনে অভিযোগ করতে পারেন
  • অভিযোগ সমাধানের অবস্থা ট্র্যাকিং করতে পারেন
  • বিভিন্ন জরিপে অংশগ্রহণ করতে পারেন
  • বিভিন্ন অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন

কার্যকর আছে সেবা পাচ্ছেন।

https://bit.ly/3SzHo9f

 



WZPDCL Call Centre

Request for saving the electricity towards honored user

সেচ সম্পর্কিত নির্দেশনা ২০২৪

Importance of using electric vehicle.